Transtec TV Super Kick Offer
 
Categories
Filter
Price
Brand
Latest products

Transtec TV Super Kick Offer

ঈদ এবং বিশ্বকাপের আনন্দকে আরও বাড়িয়ে দিতে  ট্রান্সটেক  নিয়ে এলো সুপার কিক অফার, এই অফার এর আওতায় ট্রান্সটেক টিভি কিনলেই পাচ্ছেন দারুন সব উপহার!

অফারে সময়কাল: ২৮ মে থেকে ৩১শে জুলাই

ট্রান্সটেক টিভি কিনলে একজন কাস্টমার কি কি পাবেন?
১. একটি আকর্ষণীয় জার্সি ( ব্রাজিল/ আর্জেন্টিনা )
২. ৫% ডিসকাউন্ট ট্রান্সটেক টিভিতে (০% ইন্টারেস্টে ৬ মাসের সুবিধা), ১৫% ডিসকাউন্ট ফিলিপ্স এবং প্যানাসনিক টিভিতে(০% ইন্টারেস্টে ৬ মাসের সুবিধা)
৩. এক্সচেঞ্জ অফার : যে কোনো CRT /LED /LCD টিভি এমনকি কেবিনেট ভাঙা, রিমোটবিহীন. সাউন্ডবহীন , পিকচার বিহীন টিভিও change করা যাবে
৪. এছাড়াও প্রতি সপ্তাহে থাকছে লাকি ড্র যাতে কাস্টমার পাবেন আকর্ষণীয় গিফট- হোম থিয়েটার থেকে শুরু করে ঢাকা-ব্যাংকক/ বালি - ঢাকা ট্রাভেল প্যাকেজ !

লাকি ড্র এর নিয়মাবলী :
কাষ্টমেররা যারা ট্রান্সটেক টিভি কিনছেন তাদের একটি কুপন দেয়া হবে যাতে একটি বিশেষ নম্বর থাকবে. এই কুপনের এক অংশ কাস্টমার শোরুমে রেখে যাবেন এবং এক অংশ নিজের কাছে সংরক্ষণ করবেন. প্রতি মেয়েকে এ এই কুপন থেকে লাকি ড্র এর মাধ্যমে প্রতি সপ্তাহে ১ জন করে ৬ সপ্তাহে ৬ জন লাকি বিজ্ঞের নির্বাচিত হবেন.

ট্রান্সটেক টিভির এক্সচেঞ্জ অফার বিস্তারিত :
এক্সচেঞ্জ অফার সচল অথবা অচল টিভি এর জন্য প্রযোজ্য. অর্থাৎ কাস্টমার যে কোনো ব্র্যান্ড এর সচল বা অচল টিভি এক্সচেঞ্জ করে ট্রান্সটেক টিভি কিনতে পারবে . এক্ষেত্রে সাদাকালো টিভি এক্সচেঞ্জ অফার এ প্রযোজ্য নয়.

উদাহরণ : একজন কাস্টমার যদি একটি ২১" CRT সচল কালার টিভি নিয়ে আসে  এবং ট্রান্সটেক ২৪" (TLED  ২৪০৬) কিনতে চান তাহলে ক্যাশ ডিসকাউন্ট পাবেন ৫% , এক্সচেঞ্জ অফার পাবেন ২১০০ টাকা এবং তা এক্সচেঞ্জ এ উনি ট্রান্সটেক টিভি ২৪" ৯,৩০০ টাকায় কিনতে পারবেন.

টিভি এক্সচেঞ্জ এর সময় কাস্টমারের কি কি আনতে হবে
১. পুরাতন বা এক্সচেঞ্জ টিভি
২. ক্রেতার এক কপি ছবি এবং ভোটার আইডি কার্ড এর ফটোকপি

কাস্টমার কিভাবে এক্সচেঞ্জ অফারের সাথে যুক্ত হবেন:
ক্রেতাকে অবশ্যই যেই টিভিটি এক্সচেঞ্জ করতে চান সেটি এবং বিস্তারিত তত্থ সহ নিকটস্থ ট্রান্সকম আউটলেটে যোগাযোগ করতে হবে .